logo

SHOPIFY
MASTERCLASS COURSE

Awesome Images
ফ্রিল্যান্সিং এর কথা মাথায় রেখে এই কোর্সটি সাজানো হয়েছে। কোর্সের প্রিতিটি পার্ট প্রজেক্ট বেস হবে এবং ফ্রিল্যান্সিং এর জন্য কাজ করা হয়েছে সেসব প্রজেক্টগুলোকে দেখানো হবে। মার্কেটপ্লেস ওরিয়েন্টেড ক্লাস হওয়ায় আপনার মার্কেটপ্লেসে ঢুকতে খুব একটা বেগ পেতে হবেনা। Awesome Images
Awesome Images
Shape
  • Real Project
    Based Course
  • Freelancing
    Session
  • 25+ Paid
    Shopify Themes
  • Problem
    Solving Class
  • Liquid Template
    Language
  • A to Z of Pagefly Gempages Shogun Builder

Learn with
TOP RATED PLUS
Upwork Freelancer

8 Years Mentoring Experience

BASIC HTML/CSS

SHOPIFY THEME

LIQUID CODING

LANDING PAGE

PAID THEME

FREELANCING

TEMPLATE DESIGN

SHOPIFY APPS

INVENTORY

FIVERR

UPWORK

BUG FIXING

COMMUNICATION

RESEARCH

SUPPORT

Client Feedback

Awesome Images

Your Questions

শপিফাই মাস্টারক্লাস কোর্সটির ক্লাসগুলো সাজানো হয়েছে মার্কেটপ্লেসের রিয়াল প্রজেক্টের কাজগুলোকে মাথায় রেখে। প্রত্যেকটি ক্লাসই প্রজেক্টবেইসড। তাই আপনি একজন দক্ষ ফ্রীল্যান্সার মেন্টরের গাইডলাইনে থেকে শপিফাই এর আগা-গোড়া জানতে পারবেন।

কোর্সের মেইন টপিক শেষে থাকছে ফ্রিল্যান্সিং সেশন। কিভাবে CV তৈরী করবেন, আপওয়ার্ক , ফাইবার মার্কেটপ্লেসে কিভাবে প্রোফাইল সাজাবেন , কিভাবে বিড করবেন এই সকল কিছুই থাকছে ফ্রিল্যান্সিং সেশনে।

শপিফাই মাস্টারক্লাসের মেন্টর আপওয়ার্কে TOP RATED PLUS ফ্রিল্যান্সার এবং ফাইভারে LEVEL ২ সেলার। তাছাড়া ট্রেনিং সেক্টরে ৭ বছরের অভিজ্ঞতা আছে শপিফাই মেন্টরের।

কোর্স চলাকালীন সময় এবং কোর্স শেষেও আপনি সবসময় মেন্তরকে সাথে পাবেন। তাছাড়া শিখবেসবাই থেকেও সাপোর্ট মেন্টরের মাধ্যমে সাপোর্ট পেয়ে যাবেন।

আপনার বেসিক ওয়েব ডিজাইন জানা না থাকলে, আপনাকে বেসিক ওয়েব ডিজাইনের কোর্সটি আগে শেষ করতে হবে। যা শপিফাই কোর্সের সাথে সম্পূর্ণ ফ্রি।

Success Story